মিষ্টি প্রেমের গল্প

মুহাম্মদ শামসুল ইকরাম পিরু ৫ ফেব্রুয়ারি ২০১৮, সোমবার, ১১:৪৭:১৮অপরাহ্ন গল্প ২৪ মন্তব্য

মিস্টি প্রেমের গল্প :১
শীতটা সেবার একটু বেশিই পরেছিল। এক বছরের পরিচয়ের পর প্রথম দেখা হচ্ছে কান্তা আর সাগরের। বৈরী পরিবেশের মধ্যে থেকেও কান্তা শপিং মল থেকে সাগরের জন্য কিনে লুকিয়ে রাখলো একটি সুয়েটার। পরম ভালবাসায় নিজ হাতে বানালো পায়েস। সাগরের চা এর নেশা, জানে তা কান্তা। চা কিনলো এক প্যাকেট, সাথে বিস্কুট, চিনি কিনতেও ভুললো না।
দেখা হবার পরে এত কিছু দেখে সাগর হতচকিয়ে কেবল বলল - এত কিছু আনলে? আমি তো কিছুই আনলাম না তোমার জন্য!
মিস্টি হেসে কান্তা বলল - তুমি নিজকেই তো এনেছ আমার জন্য সাগর, আর কি চাই আমার? 🙂

মিস্টি প্রেমের গল্প :২
একই ক্লাসে পড়ুয়া বান্ধবীর বড় ভাই তার রুমে ঢোকার আগেই পড়ার টেবিলে রংগিন কাগজে লেখা চিঠিটা এমন ভাবে রাখল শান্তা যেন তা সহজেই চোখে পরে।
রুমে ঢুকলো সমুদ্র। ড্রইং রুমে গল্প করছে শান্তা বান্ধবীর সাথে। সমুদ্র তার রুমে যাবার সাথে সাথেই শান্তা রুমের দরজায় দেয়া পর্দা সামান্য ফাক করে দেখছে সমুদ্র কি করে, বুকের মাঝে ধক ধক শব্দ স্পস্ট শুনতে পাচ্ছে।
ভাজ করা কাগজটা হাতে নিল সমুদ্র, কে রাখলো এটা টেবিলের উপর?! মেয়েলি হাতে লেখা '' আমি দেখতে বুঝি সুন্দর নই? আমার দিকে একটু তাকালে কি হয়? আপনাকে আমার খুবই ভাল লাগে। ইতি - শান্তা "
সমুদ্রের মুখে হাসি, হাতে চিঠি নিয়ে তাকাল দরজার দিকে। পর্দার নীচে দেখতে পেলো মল পরা এক জোড়া পা । কার পা বুঝতে পারলো সমুদ্র। চোরা চাহনীতে দেখেছে এই পা প্রতিদিন। দরজার দিকে এগিয়ে গেলো সমদ্র। এক দৌড়ে ছুটে পালাল শান্তা, সাত দিনেও আর সমুদ্রের বাড়িতে আসবে না। গল্পের শুরুটা এভাবেই,
*****************************************************************************
হঠাৎ খেয়ালের বসেই আরম্ভ করেছিলাম ফেইসবুকে মিষ্টি প্রেমের গল্প। ভালই লাগছে লিখতে। এটি চালু রাখবো ভাবছি। এরপর প্রতিটি গল্পই প্রথম দেব প্রিয় ব্লগ সোনেলায়। প্রতিটি গল্পই জীবন থেকে নেয়া। কারো কারো জীবনের কাহিনী এটি। ফেইসবুকের বেশ কিছু বন্ধু উৎসাহী হয়ে তাঁদের জীবনের অপ্রকাশিত প্রেম কাহিনী জানিয়েছেন মিষ্টি প্রেমের গল্প প্রকাশিত হবার পরে। তারা সবাই নাম প্রকাশে অনিচ্ছুক, তাই ভিন্ন নামেই সব লেখা গুলো প্রকাশ করা হবে। কেউ ইচ্ছে করলে তার জীবনের এমনি মিষ্টি প্রেমের গল্প আমাকে জানাতে পারেন। ভাল থাকুন সবাই, ভালবাসুন সবাইকে।

0 Shares

২৪টি মন্তব্য

মন্তব্য করুন

মাসের সেরা ব্লগার

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ